আজ- সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
Email *

শিরোনাম

  নমোফোবিয়াকে না বলুক নরনারী       Empathy, Patriotism & Commitment Group: একটু বিশ্লেষণ       বৃক্ষ রোপণের ৭ তারকা ও ১ শিল্পী       ‘পরিবর্তন চাই’ এর চার বছর       নামে কী বা আসে যায়       লৌহজং ‘সামাজিক আন্দোলন’ – আমার সুখ স্মৃতি       `একাত্তরের জননী’র সন্তানেরা       মনোয়ারাঃ সক্ষম সন্তানদের মরতে বসা মা       নদী-খাল উদ্ধারে সফল, সফলতার পথে এবং সম্ভাব্য অভিযান       মাছের পেটের রড থেকে গরাদঘরে       পাবনায় নৌ-র‌্যালিঃ নদী উদ্ধারে নতুন উদ্ভাবন       আক্রান্ত সিটিজেন জার্নালিজম       দক্ষিণাঞ্চলে দুই সপ্তাহব্যাপী নিম্নচাপঃ উদ্ভাবন ও সিটিজেন জার্নালিজম বিব্রত       আইনজীবীর হৃৎকম্পে কাঁপছে দেশ       পাবলিক পররাষ্ট্র প্রতিমন্ত্রীর প্রতিচ্ছবি       জনশক্তিতে উদ্ভাবন       ফেইসবুক, বাংলাদেশ সরকার এবং রাজার ঘণ্টা       অধ্যক্ষ অনিমেষ ও সোশাল মিডিয়া       জনবান্ধব স্বাস্থ্যসেবায় সোশ্যাল মিডিয়া ও প্রথা ভাঙ্গার গল্প       শিয়ালের কামড় থেকে সোশাল মিডিয়ার কামড়    

পাবনার প্রশ্নের উত্তর কি পাবো না?

পাবনায় দেশের একমাত্র মানসিক হাসপাতাল আছে এটা সবাই জানে। কিন্তু ২৫০ শয্যা বিশিষ্ট সরকারী জেনারেল হাসপাতাল, পাবনার মূল ভবনের ভেতর দেশের একমাত্র বেসরকারী ঔষধের দোকান আছে এটা মনেহয় সবাই জানে না। কয়েকজনকে জিজ্ঞেস করে দেখলাম এই দোকান কার, কবে থেকে আছে, কেন আছে কেউ জানে না। কিভাবে আছে সেটি ফেসবুকের Citizen’s Voice, Pabna গ্রুপের একটি পোস্টের কমেন্ট থেকে জানতে পারলাম যে, … জেনারেল হাসপাতালের অভ্যন্তরে ঔষধের দোকানটি অপসারণ না করার বিষয়ে হাইকোর্টে রিট আছে…..।

কিভাবে অপসারণ বন্ধ করা যাবে সেটা জানা গেল। কিভাবে এরকম ঔষধের দোকান স্থাপন করা যাবে জানতে পারলে অবসর গ্রহনের পরে এমন একটি জমজমাট দোকান দিয়ে নিজ জেলার সরকারী হাসপাতালে বসা যেত। পাবনার প্রশ্নের উত্তর কি পাবো না?

 

Categories: পরিকল্পনা